শনিবার ২১ অক্টোবর, ২০১৭, সকাল ০৭:২৪

পাঠকরা লেখা ও ছবি যেভাবে পাঠাবেন

প্রিয় পাঠক

লেখা কিভাবে পাঠাবেন : পাঠকই আমাদের শক্তি এ শ্লোগানকে সামনে নিয়ে নতুন ভাবে আসছে দৈনিক সকালের খবরের অনলাইন নিউজ পোর্টাল Shokalerkhobor24.com। আপনিও হতে পারেন আমাদের প্রতিদিনের সঙ্গি। আমাদের এ পোর্টালে আপনিও লিখতে পারেন- মতাতম,প্রতিক্রিয়া, কলাম, উপসম্পাদকীয় এবং বিশেষ প্রতিবেদন। লেখার সঙ্গে অবশ্যই সংশ্লিষ্ট ছবিও পাঠাবেন। আপনার ই-মেইল ও মোবাইল ফোন নম্বর অবশ্যই থাকতে হবে।

ছবি কিভাবে পাঠাবেন : আপনার আশ-পাশে সম্প্রতি ঘটে যাওয়া বিরল ঘটনা বা যে কোন বিষয়ের উপর মেবাইল ফোন বা ক্যামেরার ধারণকৃত ছবি ও ভিডিও পাঠাতে পারেন। ভিডিওটি হতে হবে সর্বোচ্চ ১ মিনিটের। ছবির সঙ্গে ক্যাপশন লিখে দিবেন বিবরণসহ। ছবির সঙ্গে অবশ্যই তারিখ ও স্থান উল্লেখ থাকতে হবে। আপনার ই-মেইল ও মোবাইল ফোন নম্বর অবশ্যই থাকতে হবে।

নীতিমালা : কোনো উস্কানিমূলক,কুরুচিপূর্ণ,ধর্মীয় অনভূতিতে আঘাত, মানহানিকর, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব ক্ষুণ্ন হয় এমন উদ্দেশ্যে প্রণোদিত ছবি ও লেখা পাঠাবেন না। আপনার পাঠানো ছবি ও লেখা যদি সম্পাদকীয় নীতিমালার মধ্যে পড়ে তাহলে আমরা অবশ্যই আপনার লেখা ও ছবি আমাদের পোর্টালে প্রকাশ করবো। মতামত ও ছবি পাঠাতে পারেন এই ঠিকানায়- onlinenews@shokalerkhabor.com

আপনি বিজয় লে-আউটে টাইপ করেও অাপনার লেখা পাঠাতে পারেন...