বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:৪৭
ব্রেকিং নিউজ

■  ২০১৯ সালে বাংলাদেশে বেকারের সংখ্যা হবে ৩০ লাখ: আইএলও ■  রোহিঙ্গা প্রত্যাবাসনে বিলম্বের জন্য বাংলাদেশ দায়ী: মিয়ানমার ■  হবিগঞ্জে কৃষক হত্যায় একই পরিবারের ৭ জনের মৃত্যুদণ্ড ■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, নিহত ২ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর

ডুয়েটে অনুষ্ঠিত হতে যাচ্ছে টেক ফেস্ট

Published : 2017-06-02 22:03:00, Updated : 2017-06-02 22:09:31
অনলাইন ডেস্ক : ‍প্রযুক্তি নির্ভর বর্তমান বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাওয়ার প্রয়াসে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) অনুষ্ঠিত হতে যাচ্ছে টেক ফেস্ট ২০১৭।

বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স বিভাগ ও ডুয়েট রোবটিক্স ক্লাবের যৌথ উদ্যেগে দেশের বিজ্ঞান ও প্রযুক্তি উন্নয়ন ও নতুনদের এই কাজের প্রতি উৎসাহিত করার লক্ষ্যে প্রথমবারের মত আয়োজিত হতে যাচ্ছে 'ডুয়েট টেক ফেস্ট ২০১৭'।

এই প্রতিযোগিতায় সর্বমোট ৫ টি ইভেন্ট এ দেশের প্রায় ৪০টির বেশি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করতে পারে।

'ডুয়েট টেক ফেস্ট ২০১৭' এর ইভেন্ট গুলো হল:

  • Race of victory
  • Seed battle
  • Engineering Olympiad
  • Project Showcase
  • Technology Idea

'ডুয়েট টেক ফেস্ট ২০১৭' এ মোট প্রাইজ মানি রাখা হয়েছে ১,২৩,০০০। এর মধ্যে Race of victory -এ ৫৫,০০০, Seed battle -এ ৩০,০০০, Engineering Olympiad -এ ১০,০০০, Project Showcase -এ ১৮,০০০ ও Technology Idea -তে ১০,০০০ টাকা প্রাইজ মানি রাখা হয়েছে।

চলতি মাসের ১০ জুন পর্যন্ত সকল ইভেন্টে রেজিষ্ট্রেশন করা যাবে। আগামী ১৪ ই জুলাই ডুয়েট ক্যাম্পাসে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে।

ইভেন্টে রেজিষ্ট্রেশন করাসহ প্রতিযোগিতার যাবতীয় তথ্যাবলীর জন্য এই ইভেন্ট লিংক ভিজিট করুন।