শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, সন্ধ্যা ০৭:১৬

টাইগারদের বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে দল ঘোষণা

Published : 2017-03-17 21:17:00
বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য শুক্রবার উপল থারাঙ্গার নেতৃত্বে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। পুরোপুরি ফিট না থাকায় অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস এই স্কোয়াডের বাইরে আছেন।

চলতি টেস্ট সিরিজের পর আগামী ২৫ মার্চ শ্রীলঙ্কার রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ৩ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। একই ভেন্যুতেই ২৮ মার্চ দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে। আর ১ এপ্রিল কলম্বেতে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

১৫ সদস্যের শ্রীলঙ্কা ওয়ানডে দল: উপল থারাঙ্গা (অধিনায়ক), নিরোশান ডিকভেলা, ধনঞ্জয় ডি সিলভা, কুশাল মেন্ডিস, আসেলা গুনারত্নে, দিনেশ চান্দিমাল, কুশাল জানিথ পেরেরা, দানুস্কা গুনাথিলাকে, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা, ভিকুম সঞ্জয় বান্দারা, থিসারা পেরেরা, সচিথ পাথিরানা, সেকুজে প্রসন্ন ও লাকসান সান্দাকান।

আর এই ওয়ানডে সিরিজকে সামনে রেখে বাংলাদেশ অবশ্য কদিন আগেই ১৬ সদস্যের দল ঘোষণা করেছে।

১৬ সদস্যের বাংলাদেশ ওয়ানডে দল:  মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শুভাশিষ রায়, নুরুল হাসান সোহান, শুভাগত হোম ও সানজামুল ইসলাম।