বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:৫২
ব্রেকিং নিউজ

■  ২০১৯ সালে বাংলাদেশে বেকারের সংখ্যা হবে ৩০ লাখ: আইএলও ■  রোহিঙ্গা প্রত্যাবাসনে বিলম্বের জন্য বাংলাদেশ দায়ী: মিয়ানমার ■  হবিগঞ্জে কৃষক হত্যায় একই পরিবারের ৭ জনের মৃত্যুদণ্ড ■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, নিহত ২ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর

সোমবার থেকে ৪১ দিনের ছুটিতে রুয়েট

Published : 2017-05-20 18:44:00, Updated : 2017-05-20 18:47:18
অনলাইন ডেস্ক : সোমবার থেকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) গ্রীষ্মকালীন এবং পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ৪১ দিন ছুটি শুরু হচ্ছে। আগামীকাল সোমবার থেকে এ ছুটি শুরু হয়ে ২ জুলাই পর্যন্ত চলবে।

শনিবার (২০ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশন থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞতিতে জানানো হয়, আগামী ২২ মে থেকে ২৬ মে পর্যন্ত গ্রীষ্মকালীন ছুটি চলবে। এ সময় রুয়েটের সকল প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে।

এছাড়াও রোজার ছুটি ২৭ মে থেকে ২ জুলাই পর্যন্ত চলবে। এ সময়ে বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস বন্ধ থাকবে। তবে পূর্ব ঘোষিত সময়সূচি মোতাবেক পরীক্ষাসমূহ যথারীতি অনুষ্ঠিত হবে। এ সময় সকাল সাড়ে ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত প্রশাসনিক কর্মকাণ্ড চলবে।

রমজান অবকাশ, এবং ঈদ-উল-ফিতরের ছুটি শেষে আগামী ২ জুলাই রুয়েটে সকল ক্লাস ও একাডেমিক কর্মকাণ্ড শুরু হবে।