বৃহস্পতিবার ২৫ মে, ২০১৭, বিকাল ০৪:৩২

‘বন্দুকযুদ্ধে’ লক্ষ্মীপুরে ডাকাত নিহত

Published : 2017-05-19 23:23:00, Count : 26
লক্ষ্মীপুর প্রতিনিধি: জেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. রাসেল ওরফে কালা রাসেল নামে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় নিজেদের তিন সদস্য আহত হওয়ার দাবি করেছে পুলিশ। গতকাল ভোর রাতে চন্দ্রগঞ্জ থানাধীন দত্তপাড়া বিনি দিঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।
ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। রাসেলের মরদেহ একই হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সে নোয়াখালীর চাটখিল থানার চয়ানী টকবা গ্রামের আবদুল করিমের ছেলে, তার বিরুদ্ধে নোয়াখালীর চাটখিল ও চন্দ্রগঞ্জ থানায় হত্যা, ধর্ষণ, ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে বলে জানান লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন।
চন্দ্রগঞ্জ থানার ওসি মোক্তার হোসেন জানান, ডাকাত কালা রাসেলকে বৃহস্পতিবার সকালে অস্ত্রসহ গ্রেফতারের পর শুক্রবার ভোর রাতে তাকে নিয়ে পুলিশ আরও অস্ত্র উদ্ধারের জন্য ঘটনাস্থলে যায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে, পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে উভয় পক্ষের মধ্যে ৩০ রাউন্ড গুলি বিনিময় হয়। এ সময় ডাকাত রাসেল গুলিবিদ্ধসহ পুলিশের এসআই কুষিজন চাকমা, কনস্টেবল শামছুল হক, হেমায়েত হোসেন আহত হন। পরে আহত রাসেলকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।
প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর জয়পুর গ্রামের কবিরাজ বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে রাসেল ও তার সহযোগী বাবলুকে অস্ত্র ও মাদকসহ আটক করে পুলিশ।

আরও খবর