সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, রাত ০২:৪৮

নতুন প্রতিভার খোঁজে টেলিনর ইয়ুথ ফোরাম

Published : 2017-05-14 22:31:00, Updated : 2017-05-14 22:51:59
অনলাইন ডেস্ক: বিশ্ব দরবারে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার জন্য মেধাবী তরুণ-তরুণীদের খুঁজে পেতে গ্রামীণফোনের মাতৃপ্রতিষ্ঠান টেলিনরের ইয়ুথ ফোরাম-২০১৭ এর পঞ্চম সংস্করণের বাংলাদেশ পর্বের সূচনা ঘোষণা করা হয়েছে।

রোববার (১৪ মে) রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

টেলিনর ইয়ুথ ফোরাম (টিওয়াইএফ) একটি বৈশ্বিক প্ল্যাটফর্ম, যৌথভাবে যা ডিজাইন ও পৃষ্ঠপোষকতায় রয়েছে টেলিনর গ্রুপ এবং নোবেল পিস সেন্টার (এনপিসি)।

তরণরাই পারে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে পৃথিবীতে সত্যিকারের পরিবর্তন আনতে, প্রতিষ্ঠান দু'টির নিজেদের যৌথ এ বিশ্বাসের ওপরই প্রতিষ্ঠিত হয়েছে টিলিনর ইয়ুথ ফোরাম।

গ্রামীণফোনের প্রধান মানব সম্পদ কর্মকর্তা কাজী মোহাম্মদ শাহেদ বলেন, টেলিনর ইয়ুথ ফোরামের শেষ চার সংস্করণে বাংলাদেশের প্রতিনিধিরা দেশের মুখ উজ্জ্বল করেছে। তাদের মেধা, উদ্ভাবন ও অধ্যবসায় দিয়ে বিশ্বের সামনে নিজেদের উপস্থাপন করেছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশে টিওয়াইএফ ২০১৭-এ আবেদনে আগ্রহীরা নিচের লিঙ্কের মাধ্যমে আগামী ১০ আগস্টের মধ্যে আবেদন করতে পারবেন। আবেদনের লিঙ্ক: http://www.telenor.com/youthforum/apply-for-tyf-2017/

২০ থেকে ২৮ বছর বয়সী তরুণরা আগামী ৮ থেকে ১০ ডিসেম্বর নরওয়ের অসলোতে অনুষ্ঠিতব্য টিওয়াইএফ- এ আবেদনের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন।