সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, রাত ১০:৩০

দেশের বাজারে প্রি-অর্ডার করা গ্রাহকদের গ্যালাক্সি এস৮ হস্তান্তর

Published : 2017-05-12 18:36:00
অনলাইন ডেস্ক: স্যামসাং মোবাইল বাংলাদেশ, টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের সঙ্গে গ্যালাক্সি এস৮ দেশের বাজারে প্রি-অর্ডার করা ফ্ল্যাগশিপ ডিভাইসের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি এস৮ এবং এস৮+ বাংলাদেশ গ্রাহকদের হাতে হস্তান্তর করেন।

ইলেক্ট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠান স্যামসাংয়ের সর্বশেষ ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ এবং এস৮+ প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা স্যামসাং ডেস্ক স্টেশন ও স্যামসাং ওয়ারলেস স্পিকার বটল এ দু'টির মধ্যে যেকোনো একটি বেছে নেওয়ার সুযোগ পেয়েছেন।

গ্যালাক্সি এস৮-এর মূল্য ধরা হয়েছে ৭৭ হাজার ৯০০ টাকা এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ধরা হয়েছে ৮৩ হাজার ৯০০ টাকা।

হ্যান্ডসেটগুলো স্যামসাংয়ের সকল অনুমোদিত স্টোরে মিড নাইট ব্ল্যাক ও ম্যাপল গোল্ড রং-এ গ্যালাক্সি এস৮ ও মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড এবং কোরাল ব্লু রঙে গ্যালাক্সি এস৮+ পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, গ্রামীণফোন হাউসে এক অনুষ্ঠানে এস৮ এবং এস৮+ উন্মোচন করা হয় এবং সেখানে এই ডিভাইসগুলোর প্রি-অর্ডার ঘোষণা করা হয়। গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭ হাজার ৯০০ টাকা যা ৫ হাজার ৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন দুই হাজার টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩ হাজার ৯০০ টাকা যা ৭ হাজার ৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২ হাজার ১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে কেনা যাবে। আর এই প্রি-অর্ডারে গ্রামীণফোন দিচ্ছে বান্ডেল অফার।