বৃহস্পতিবার ১৮ জানুয়ারি, ২০১৮, ভোর ০৬:১৭

ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে জঙ্গি সদস্য নিহত

Published : 2017-03-16 10:37:00

অনলাইন প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তাজুল ইসলাম মাহমুদ ওরফে মামা হুজুর নামে (৪৫) নামে এক জঙ্গি সদস্য নিহত হয়েছেন। বুধবার (১৫ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কুটি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সাংবাদিকদের এ তথ্য জানান কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন আহাম্মেদ।

তিনি আরও জানান, বুধবার রাতে মামা হুজুরের নেতৃত্বে তার লোকজন নাশকতার উদ্দেশ্যে জড়ো হয়েছে এমন খবরে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে মামা হুজুরের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি ও ককটেলের বিস্ফোরণ ঘটায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে মামা হুজুরের লোকজন পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে মামা হুজুরের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। উপজেলার কায়েমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের কবিরাজ ফরিদ মিয়া হত্যা মামলার অন্যতম অাসামি ছিল নিহত মামা হুজুর। তার বাড়ি হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কুরশি ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামে।  

এ ঘটনায় কসবা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেনসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। পু্লিশ ঘটনাস্থল থেকে ৩৫টি ককটেল, পাঁচটি পাইপগান, নয় রাউন্ড কার্তুজ ও পাঁচটি চাপাতি উদ্ধার করেছে বলেও জানান তিনি