বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৪৯
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

রোববার রাঙ্গামাটিতে সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট

Published : 2017-05-06 21:18:00
অনলাইন ডেস্ক: পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসীদের জিম্মি থেকে রেহাই পেতে সড়ক ও নৌপথে পরিবহন ধর্মঘট পালনের ঘোষণা দিয়েছে রাঙ্গামাটি জেলা বাস, ট্রাক মালিক-শ্রমিক সমিতি। আগামীকাল (রোববার) সকাল-সন্ধ্যাব্যাপী এই কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন সংগঠনটির নেতাকর্মীরা।  

শনিবার বিকেলে সমিতির সভাপতি মঈন উদ্দিন সেলিম ও সাধারণ সম্পাদক মো. সেকান্দর হোসেন চৌধুরী সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয়া হলেও শনিবার বিকেলে জেলা প্রশাসকের সঙ্গে  বৈঠকের পর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের আশ্বাসে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের পরিবর্তে শুধুমাত্র রোববার সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট পালনের সিদ্ধান্ত নিয়েছে সংগঠনটির নেতাকর্মীরা।
 

প্রসঙ্গত, গত বুধবার মধ্যরাতে রাঙ্গামাটি-চট্টগ্রাম মহাসড়কের সাপছড়িস্থ দেপ্পোছড়ি এলাকায় অস্ত্র-সস্ত্র নিয়ে পাহাড়ি সন্ত্রাসীরা অন্তত ১০-১২টি বিভিন্ন ধরনের যানবাহন থামিয়ে গণডাকাতি করে। এ সময় তারা মোবাইল সেট, নগদ টাকাসহ বিভিন্ন ধরনের জিনিসপত্র লুট করে নিয়ে যায়। পরে রাঙ্গামাটির কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়।