শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৫৩

সন্ধ্যায় দেশে ফিরছেন মুস্তাফিজ

Published : 2017-05-03 15:24:00, Updated : 2017-05-03 18:08:03

অনলাইন ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দিতে বুধবার (৩ মে) সন্ধ্যায় দেশে ফিরছেন বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। দেশে ফিরে পরদিনই (০৪ মে) ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে দ্বিতীয়বারের মতো অংশগ্রহণ করেছেন বাংলাদেশের কাটার মাস্টার খ্যাত এ পেসার। তবে এবার মোটেও ভালো কাটেনি তার। সানরাইজার্স হায়দরাবাদের হয়ের মাত্র একটি ম্যাচে মাঠে নামেন তিনি। 

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে কন্ডিশনিং ক্যাম্প করতে বর্তমানে সাসেক্সে অবস্থান করছে বাংলাদেশ। তবে আইপিএলে অংশ নিতে ভারতে অবস্থান করায় এখনো দলের সঙ্গে এখনো যোগ দেননি মুস্তাফিজ।

আইপিএলের প্রথম দুই ম্যাচ মিস করেছিলেন শ্রীলঙ্কা সিরিজ থাকার কারণে। শ্রীলঙ্কা থেকে দেশে ফেরার পর এক সপ্তাহ বিশ্রাম নিয়ে অবশেষে আইপিএল খেলতে গিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। গিয়েই পরদিন মাঠে নেমেছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে। ২.৪ ওভার বল করে রান দিয়েছিলেন ৩৪টি। ছিলেন উইকেট শূন্য।

এরপর তেকেই মুস্তাফিজকে আর দলের একাদশে রাখা হয়নি। তার বেশিরভাগ সময় হোটেলে বসেই কেটেছে। যদিও তিনি দলের সঙ্গে নিয়মতি অনুশীলন করেছেন।

এদিকে আইপিএল খেলতে যাওয়া আরেক বাংলাদেশি তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান দেশে ফিরবেন বৃহস্পতিবার (০৪ মে) সকালে। কলকাতা থেকে তার ইংল্যান্ডে জাতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু ছোট বোনের বাগদান অনুষ্ঠানে যোগ দিতে সাকিব ঢাকায় আসছেন। সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার রাতেই ইংল্যান্ডে উড়াল দেবেন সাকিব ও মুস্তাফিজ। তাদের সঙ্গী হতে পারেন স্ত্রীর অসুস্থতার জন্য দেশে ফিরে আসা মাশরাফিও।