শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, ভোর ০৫:৫৮

বিচারক সোনাক্ষী

Published : 2017-03-15 19:16:00
বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা প্রতিনিয়ত অভিনয়ের বাইরে ভিন্ন কিছু করার চেষ্টা করে যাচ্ছেন। যদিও অভিনয় তার মূল লক্ষ্য হলেও সুন্দরী এই অভিনেত্রী এবার একটি ডান্স রিয়েলিটি শোর বিচারকের ভূমিকায় কাজ করবেন। জানা যায়, স্টার প্লাসের জনপ্রিয় অনুষ্ঠান নাচ বালিয়ের এবারের সেশনে বিচারকের ভূমিকায় থাকবেন তিনি।

ইতোপূর্বে দাবাং-এর এই অভিনেত্রী ইন্ডিয়ান আইডল জুনিয়রের বিচারক হিসেবে কাজ করেছেন। তা ছাড়া আরও কিছু রিয়েলিটি অনুষ্ঠানে অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন। কিন্তু এবারই প্রথম তিনি কোনো নাচের অনুষ্ঠানে পূর্ণ বিচারক হিসেবে কাজ করবেন। বিষয়টি নিশ্চিত করে সোনাক্ষী টুইটারে এর কিছু ছবি পোস্ট করেছেন।

এদিকে জাস্টিন বিবার আসন্ন বিশ্ব ভ্রমণের অংশ হিসেবে মে মাসের ১০ তারিখ ভারত সফর করবেন। ইতোমধ্যেই বিবারের ওই অনুষ্ঠানে বলিউডের কিছু তারকা অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এবার এই তালিকায় যুক্ত হল সোনাক্ষীর নাম। এ সম্পর্কে সোনাক্ষী বলেন, ‘আমি সত্যিই বিবারের গান পছন্দ করি। আমি অবাক হচ্ছি তার প্রতিনিয়ত সুর ও সংগীতে, যা তাকে সর্বজনীয় করে তুলেছে। আমি অবশ্যই তার অনুষ্ঠানের ওই দিনটির অপেক্ষায় আছি।’