বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:২৮
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা

Published : 2017-03-15 10:10:00

অনলাইন প্রতিবেদক : ঝিনাইদহে কালিগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত যুবকের নাম বিপুল হোসেন (২২)। মঙ্গলবার (১৪ মার্চ) দিবাগত মধ্যরাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড সংঘটিত হয় বলে জানান কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে বিপুল নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত বিপুলের বাবা ফজলু মন্ডল বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রামের লিটন ও সোহাগ গ্রুপের সঙ্গে তার ছেলের অনেক দিন ধরেই দ্বন্দ্ব ছিল। তারাই তার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে।