শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, রাত ০৯:১১

রাজধানীতে আরেকটি ফ্লাইওভার

Published : 2017-04-23 21:13:00
অনলাইন ডেস্ক: রাজধানীতে নতুন আরেকটি ফ্লাইওভার নির্মাণের সিদ্ধান্ত নিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। ৬৬৪ মিটারের এই ফ্লাইওভারটি রাজউকের আওতায় নির্মিত হবে কদমতলী থেকে চুনপুটিয়া পর্যন্ত।

রোববার (২৩ এপ্রিল) বিকালে সড়ক পরিবহন ও যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে রাজধানীর নগর ভবনে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের পরিচালনা পরিষদের নবম সভায় এ সিদ্ধান্ত হয়।

ওবায়দুল কাদের বলেন, কদমতলী ইন্টার সেকশন থেকে দক্ষিণে বাবুবাজার সেতু হয়ে চুনকুটিয়া ইন্টারসেকশন পর্যন্ত রাজউকের এই ফ্লাইওভার হবে। ৬৬৪ মিটারের ফ্লাইওভার নির্মাণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এদিকে হলি আর্টিসানে জঙ্গি হামলার ঘটনার পর বন্ধ হয়ে যাওয়া মেট্রো রেলের কাজও শুরু হওয়ার কথা জানিয়ে মন্ত্রী বলেন, ম্যাস র‌্যাপিড ট্রানজিটের (এমআরটি) লাইন ১ ও ৫ এর কাজ চলছে। আর্টিসানে হামলার পর বিদেশিরা চলে গিয়েছিল। কাজ বন্ধ হয়ে গিয়েছিল। এখন তারা এসে কাজ শুরু করেছেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ঢাকা দক্ষিণ সিটির মেয়র সাইদ খোকন, ঢাকা উত্তর সিটির মেয়র আনিসুল হকসহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা।