রবিবার ২৫ জুন, ২০১৭, রাত ০৪:২৮

নিরপেক্ষ সরকার বলে কিছু নেই : নাসিম

Published : 2017-04-21 23:33:00, Count : 61
সিরাজগঞ্জ প্রতিনিধি: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধানে নিরপেক্ষ সরকার বলে কিছু নেই। এ দেশে আর কোন দিন অনির্বাচিত সরকারের অধিনে নির্বাচন হবে না। বিএনপির এই দাবি অযৌক্তিক। তাই চক্রান্ত আর ষড়যন্ত্রের পথ পরিহার করে তাদেরকে সুষ্ঠু নির্বাচনের পথে ফিরে আসার আহবান জানাচ্ছি।  তিনি আরও বলেন, কোন চক্রান্তই সফল হবে না। কোন দল নির্বাচনে এলো কী না এলো তা দেখার কোন সুযোগ নেই। এদেশের মানুষ আর হরতালের নামে অরাজকতা ও অশান্তি চায় না।
তিনি গতকাল শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে এ কথা বলেন।
নির্বাচনে বিজয়ের জন্য হেফাজতের সঙ্গে সরকারের সখ্যতা বিষয়ে তিনি বলেন, আওয়ামী লীগ তার দলীয় নীতি আদর্শ নিয়ে জনগণের জন্য কাজ করে যাচ্ছে এবং যাবে। হেফাজতের সঙ্গে আওয়ামী লীগের নীতি আদর্শের কোন মিল নেই। বরং বিএনপি হেফাজতকে কাজে লাগিয়ে ষড়যন্ত্রের পথে পা দিয়েছিল।
সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ প্রমুখ।
সভায় সব দপ্তরের প্রধান তাদের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শামীম আলম অনুষ্ঠানটি সঞ্চলনা করেন। মন্ত্রী এর আগে কাজীপুরে আর আই এম ডিগ্রী কলেজের এবং সীমান্ত বাজারে আইএইচটি ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন।