বৃহস্পতিবার ১৮ জানুয়ারি, ২০১৮, রাত ০৩:৫৮

ভণ্ড পীর এটিএম শামসুজ্জামান

Published : 2017-04-19 22:07:00, Updated : 2017-04-20 09:52:50

নিজস্ব প্রতিবেদক : বৈচিত্র্যময় চরিত্রে অভিনেতা এটিএম শামসুজ্জামানকে পাওয়া যায় সব সময়ই। এরই ধারাবাহিকায় এবার মহাগুরু ধারাবাহিক নাটকে তাকে ভণ্ড পীরের চরিত্রে দেখা যাবে। গত ১৮ এপ্রিল রাজধানীর উত্তরার একটি বাড়িতে তিনি শুটিংয়ে অংশ নিয়েছেন। এটি পরিচালনা ও নির্মাণ করেছেন কায়সার আহমেদ।
নাটকটিতে এটিএম শামসুজ্জামানের অভিনয় প্রসঙ্গে নির্মাতা কায়সার আহমেদ বলেন, ‘যে চরিত্রটিতে এটিএম স্যার অভিনয় করছেন সেটি তিনি ছাড়া অন্য কারও পক্ষে এত চমত্কারভাবে ফুটিয়ে তোলা কঠিন ছিল। তাই তাকে নিয়েই কাজটি করেছি। এটিএম শামসুজ্জামান আমাদের চলচ্চিত্রের গর্ব, নাটকের গর্ব। তাকে নিয়ে কাজ করতে পারাটাও আমার জন্য গর্বের।’ এটিএম শামসুজ্জামান বলেন, ‘কায়সার আহমেদ খুবই গুণী একজন নির্মাতা। যে কারণে তার সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। সবচেয়ে বড় কথা, শিল্পীকে আরাম দিয়ে কায়সার এমনভাবে কাজ আদায় করে নেন যেখানে কাজের বাইরে মনোযোগ যাওয়ার কোনো কারণ নেই।’
এরই মধ্যে এটিএম শামসুজ্জামান অভিনীত মহাগুরু ধারাবাহিকটি বাংলাভিশনে প্রচার শুরু হয়েছে। সপ্তাহের প্রতি রবি ও সোমবার রাত ৯টা ৫ মিনিটে এটি প্রচার হয়। এটিএম শামসুজ্জামান অভিনীত এই সময়ের আলোচিত ধারাবাহিক নাটক হচ্ছে মীর সাব্বির পরিচালিত নোয়াশাল। এটি নিয়মিত আরটিভিতে প্রচার হচ্ছে। বর্তমানে আরও দুটি নতুন ধারাবাহিকের কাজ করছেন তিনি।