বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩২
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

রিজার্ভ চুরি মামলার তদন্ত প্রতিবেদন ২১ মে

Published : 2017-04-18 16:28:00

অনলাইন প্রতিবেদক : বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনায় মুদ্রা পাচার ও তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের নতুন দিন ধার্য করে ২১ মে  নির্ধারণ করেছেন  আদালত। মঙ্গলবার (১৮ এপ্রিল) এ মামলার তদন্ত সংস্থা সিআইডি প্রতিবেদন দাখিল না করে ফের সময় আবেদন করলে আদালত এ দিন ধার্য করেন।

গত বছরের ৬ মার্চ কেন্দ্রীয় ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনায় করা মামলা তদন্ত করে সিআইডিকে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন আদালত। কিন্তু সিআইডি এ মামলার তদন্ত প্রতিবেদন দিতে আদালত থেকে এ পর্যন্ত ১৩ বার সময় নিয়েছে।

এর আগে ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের ফেডারেল রিজার্ভ ব্যাংক থেকে জালিয়াতি করে সুইফট কোডের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকের ৮ কোটি ১০ লাখ ডলার চুরি হয়।