বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫৬
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

ডুয়েটে ভর্তি পরীক্ষা ২১ মে

Published : 2017-04-17 21:43:00
অনলাইন ডেস্ক: গাজীপুরে অবস্থিত ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) বিএসসি ইঞ্জিনিয়ারিং ও বি. আর্ক প্রোগ্রামে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২১ মে (রোববার) বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সোমবার (১৭ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের সহকারি পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) মোছাঃ কামরুন নাহারের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এ বছর ভর্তি পরীক্ষার মাধ্যমে আটটি বিভাগে মোট ৬৫৪ জন (কোটাসহ) শিক্ষার্থী ভর্তির লক্ষ্যে আবেদন গ্রহণ করা শুরু হয়েছে ১ এপ্রিল থেকে। আবেদনের শেষ সময় আগামী ৩ মে পর্যন্ত।

আবেদন করা যাবে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড মোবাইল ব্যাংকিং এবং অনলাইনের মাধ্যমে। ভর্তি পরীক্ষার ফি বাবদ ৯৮০ টাকা প্রদান করতে হবে। ভর্তিবিষয়ক বিস্তারিত তথ্যাবলী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

উল্লেখ্য, এ বছর ভর্তি পরীক্ষার মাধ্যমে ৮টি বিভাগে মোট ৬৫৪ (কোটা সহ) জন  শিক্ষার্থী ভর্তি করা হবে।