রবিবার ২৫ জুন, ২০১৭, রাত ০৪:১৯

আজান নিয়ে সোনু নিগমের বিস্ফোরক টুইট

Published : 2017-04-17 11:49:00, Count : 1582

অনলাইন ডেস্ক: : ভারতীয় সঙ্গীতশিল্পী সোনু নিগম সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আজান নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন। সোনু এক টুইট বার্তায় বলেছেন, "মুসলিম না হওয়া সত্ত্বেও কেন আজানের আওয়াজে ঘুম ভাঙবে।" এই প্রশ্ন তুলে রীতিমত বিতর্কে উস্কানি দিয়েছেন ।

সোনু টুইটে লিখেছেন, প্রত্যেকদিন তাকে আজানের শব্দ শুনে ঘুম থেকে উঠতে হয়। একজন মুসলিম না হয়েও কেন এমন পরিস্থিতির জন্য বাধ্য হচ্ছেন তিনি। এই ঘটনাকে জোর করে চাপিয়ে দেওয়া ধর্ম বলেও মন্তব্য করেন তিনি। এছাড়া আরো একটি  টুইটে ব্যাখ্যা করে বলেছেন, "হজরত মোহাম্মদ (সা:) এর সময় তো কোন ইলেকট্রিসিটি ছিল না। তাহলে কেন সকাল সকাল এমন কর্কশ আওয়াজ শুনতে হবে।"

এরপর থেকে সোনু নিগমকে কটাক্ষ করে টুইটের ঝড় বয়ে গেছে। সোনু অবশ্য সাথে সাথে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেছেন। ফের আরেকটি টুইট বার্তায় তিনি বলেছেন, "মন্দির এবং গুরুদোয়ারার ক্ষেত্রেও তিনি একই ধারণা পোষণ করেন। ইলেকট্রিসিটি খরচ করে কেন অন্য ধর্মের মানুষকে বিরক্ত করা হবে।" তবে এতে পরিস্থিতি খুব একটা আয়ত্তে আসেনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। সূত্র: হিন্দুস্তান টাইমস