বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩৫
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

'স্টার ওয়ার্স: দ্য লাস্ট জেডাই' য়ের টিজার এখন ভাইরাল

Published : 2017-04-15 19:34:00
অনলাইন ডেস্ক: স্টার ওয়ারস নাম শুনলেই চোখের সামনে ভেসে ওঠা সাঁই সাঁই করে ছুটে চলা স্পেসশিপ, তাক লাগানো স্পেসশেস্টন, বুকে কাঁপন ধরানো একদল যোদ্ধা কখনও লড়ছে গ্যালাক্সি রক্ষা করতে কখনওবা ভিনগ্রহে বাঁচাতে ব্যস্ত নিজের জীবন।

এমনই বিচিত্র সব চরিত্র, অদ্ভুত সব স্থাপনা, অসাধারণ চিত্রায়ন নিয়ে মার্কিন মহাকাব্যিক কল্প-বৈজ্ঞানিক চলচ্চিত্র 'স্টার ওয়ার্স: দ্য লাস্ট জেডাই' য়ের টিজার প্রকাশিত হয়েছে। এটি 'স্টার ওয়ার্স' চলচ্চিত্র সিরিজের অষ্টম চলচ্চিত্র।

গতকাল শুক্রবার (১৪ এপ্রিল) 'স্টার ওয়ার্স' এর ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়ার পরই টিজারটি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন স্থানে ভাইরাল হযেছে। মাত্র একদিনের মধ্যেই টিজারটি দেখা হয়েছে ১৬ কোটি ২৫ লাখেরও বেশিবার।

অরল্যান্ডেতে 'স্টার ওয়ার্স' ফ্র্যাঞ্চাইজির ৪০ বছর পূর্তির অনুষ্ঠানে প্রকাশ করা হয় টিজারটি। ছবিটির মুক্তির জন্য নির্ধারিত দিন ১৫ ডিসেম্বর, ২০১৭।

'স্টার ওয়ার্স: দ্য লাস্ট জেডাই' য়ের টিজার: