শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, সকাল ০৭:৪৫

হাসপাতাল থেকে বাসায় বুবলী

Published : 2017-04-15 09:34:00, Updated : 2017-04-15 14:26:48

অনলাইন প্রতিবেদক : হাসপাতাল ছেড়ে বাসায় যাওয়ার অনুমতি পেয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। শনিবার (১৫ এপ্রিল) সকালে তাকে বাসায় যাওয়ার অনুমতি দেওয়া হয়। তবে চিকিৎ​সকের পরামর্শ অনুযায়ী, বাসায় তাকে অন্তত ৪৮ ঘণ্টা পূর্ণ বিশ্রামে থাকতে হবে।

জানা যায়, সোমবার (১৭ এপ্রিল) থেকে শাকিব খানের সঙ্গে পাবনায় ‘রংবাজ’ ছবির শুটিংয়ে অংশ নেবেন বুবলী।

শুক্রবার (১৪ এপ্রিল) রাতে অসুস্থতা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন বুবলী। অতিরিক্ত জ্বর ও নিম্ন রক্তচাপ জনিত কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান বুবলীর বোন মিমি।

তিনি বলেন, কয়েকদিন থেকে বুবলী অসুস্থতাবোধ করছিল। শুক্রবার অসুস্থতা নিয়ে রংবাজের মহরতে অংশ নেয় সে। সেখান থেকে ফিরেই প্রচণ্ড অসুস্থ হয়ে পড়ে। এরপর তাকে দ্রুত ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হয়।

মিমি আরও বলেন, তাৎক্ষণিকভাবে বুবলীর রক্ত পরীক্ষা করা হয়েছে। ডাক্তার বলেছেন, তার মাত্রাতিরিক্ত জ্বর ও প্রেশার ফল করেছে। এখন সে ইমার্জেন্সি বিভাগে ভর্তি আছে।

এর আগে গত বৃহস্পতিবার পেটে ব্যথা জনিত অসুস্থতা নিয়ে ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন শাকিব।

শাকিব, অপু ও বুবলি। এই তিনটি নাম বর্তমান ঢালিউডের সবচেয়ে আলোচিত নাম। তাদের নিয়ে গত কয়েকদিন ধরে একে একে রহস্যের জট কিছুটা খুললেও অনেক প্রশ্ন নিয়ে জট আবার নতুন করে পাকাতেও শুরু করেছে।

গত ১০ এপ্রিল শাকিব-অপু আলোচিত জুটির অপু একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে শাকিবকে তার স্বামী হিসেবে দাবি জানালে শাকিব, অপু ও বুবলি কেন্দ্রিক ত্রিমুখি সম্পর্ক  জট পাকাতে শুরু করে।