বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫৩
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

প্রি-অর্ডারে রেকর্ড করছে গ্যালাক্সি এস৮

Published : 2017-04-13 21:33:00
অনলাইন ডেস্ক: স্যামসাং মোবাইল বাংলাদেশ, টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের সঙ্গে গ্যালাক্সি এস৮ বাংলাদেশের বাজারে প্রি-অর্ডার শুরু করার দু'দিনেই রেকর্ড করেছে।

প্রি-অর্ডারে গ্যালাক্সি এস৭-কে ছাড়িয়ে প্রি-অর্ডার শুরু হওয়ার দু'দিনের মধ্যেই ৭ লাখ ইউনিট অর্ডার ছাড়িয়েছে ইলেক্ট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠান স্যামসাংয়ের সর্বশেষ ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮।

রয়টার্স-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (১৩ এপ্রিল) প্রতিষ্ঠানের মোবাইল ব্যবসায় প্রধান কো ডং-জিন জানান, কিছু গ্রাহক আগের বছরের নোট ৭-এর বদলে এস৮ চেয়েছেন। আর তাতে এস৭-এর প্রি-অর্ডারের রেকর্ড ছাড়িয়েছে এস৮।

আগামী ২১ এপ্রিল বাজারে আসবে স্যামসাং এর এই এস৮ ও এস৮ প্লাস ফ্ল্যাগশিপটি। আর এ লক্ষেই আগে থেকেই বিভিন্ন দেশে এই ডিভাইসটির প্রি-অর্ডার নেওয়া শুরু করেছে দক্ষিণ কোরীয় ভিত্তিক টেক জায়ান্ট স্যামসাং।

নতুন এই ডিভাইসটি দুটি পৃথক মডেলে উন্মোচন করা হয়েছে। এস৮ এর ডিসপ্লে রাখা হয়েছে ৫.৮ ও এস৮ প্লাস-এর ৬.২ ইঞ্চি।

বাংলাদেশেও স্যামসাং এবং গ্রামীণফোন ডিভাইসটির প্রি অর্ডার নিচ্ছে। যেখনে ৬ মাসের ইএমআইতে কেনার সুযোগ পাচ্ছেন আগ্রহীরা। এই ঠিকানা থেকে অথবা এই ঠিকানা থেকে আগ্রহীরা প্রি-অর্ডার দিতে পারবেন। এছাড়াও স্যামসাং বা গ্রামীনফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার করতে পারবেন।

গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭ হাজার ৯০০ টাকা যা ৫ হাজার ৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন দুই হাজার টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩ হাজার ৯০০ টাকা যা ৭ হাজার ৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২ হাজার ১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে কেনা যাবে। আর এই প্রি-অর্ডারে গ্রামীণফোন দিচ্ছে বান্ডেল অফার।