বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৪৯
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

হেফাজতের সঙ্গে আপোস করেনি আওয়ামী লীগ: কাদের

Published : 2017-04-13 11:32:00, Updated : 2017-04-13 13:09:57

অনলাইন প্রতিবেদক : হেফাজতের সঙ্গে আপোস করেনি আওয়ামী লীগ।সরকার কওমি মাদ্রাসারা উচ্চ শিক্ষার স্বীকৃতি দিয়েছে। এ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। ব্রহস্পতিবার(১৩ এপ্রিল) ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন,  খালেদা জিয়া সংবাদ সম্মেলনে হাস্যকর, উদ্ভট ও স্ববিরোধী বক্তব্য দিয়েছেন।ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করেছেন ।

তিনি বলেন, খালেদা জিয়ার বলেছেন চুক্তি নাকি গোপনে হয়েছে। আবার বলছেন, দেশ নাকি বিক্রি করে দেওয়া হয়েছে। গোপনই যদি হয়ে থাকে, তাহলে দেশ বিক্রির কথা খালেদা জানলেন কীভাবে?

দলীয় শৃঙ্খলাভঙ্গকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, কুমিল্লাসহ সারাদেশে দলের শৃঙ্খলাভঙ্গের সঙ্গে যারা জড়িত তাদের ব্যাপারে কেস টু কেস ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যারা দলে শৃঙ্খলাবিরোধী কাজের জন্য পেছন থেকে মদদ যোগাচ্ছে ও উসকানি দিচ্ছে তাদের ব্যাপারে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, জনগণের ভোগান্তির কথা চিন্তা করে আওয়ামী লীগ এবার বৈশাখী র‌্যালি বাতিল করা হয়েছে। এর আগে মহানগর আওয়ামী লীগ বাহাদুর শাহ পার্ক থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় পর্যন্ত র‌্যালি করার কথা ছিল।