বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩৮
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

বাসচাপায় হাইতিতে নিহত ৩৪

Published : 2017-03-13 14:58:00

অনলাইন ডেস্ক : হাইতির দক্ষিণে গোনাইভেস শহরে ভীড়ের মধ্যে একটি বাস ঢুকে পড়ায় কমপক্ষে ৩৪ জন নিহত এবং ১৭ জন আহত হয়েছে। হাইতির সিভিল প্রোটেকশন অফিসের প্রধান মেরি-আল্টা জিন বাপ্টিসতে বার্তাসংস্থা এএফপিকে জানিয়েছে রোববার (১২ মার্চ) বাসটি প্রথমে দুইজন পথচারীকে চাপা দেয়। তাদের মধ্যে একজন নিহত হয় এবং অপরজন গুরুতর আহত হয়।  

পরবর্তীতে চালক পালিয়ে যাওয়ার সময় একটি স্ট্রিট মিউজিশিয়ান দলের ওপর বাসটি উঠিয়ে দেয় এবং সেখানে ৩৩ জন নিহত হয়। হাইতির রাজধানী পোর্ট-অউ-প্রিন্স থেকে ১৫০ কি. মি দূরে এ দুর্ঘটনা ঘটেছে।  
বিক্ষুব্ধ জনতা বাসে অবস্থানরত যাত্রীসহ সেটি পুড়িয়ে দেয়ার চেষ্টা করেছিল। তবে স্থানীয় কর্তৃপক্ষ তাদের উদ্ধার করতে সক্ষম হয়েছে। বাসটি কেপ হাইতিয়েন থেকে পোর্ট-অউ-প্রিন্সের দিকে যাচ্ছিল। হাইতির প্রেসিডেন্ট জোভেনেল মোইস এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে এবং এর সুষ্ঠু তদন্ত করার ঘোষণা দিয়েছেন।