শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০২:০৬

বার্সার শোচনীয় হার

Published : 2017-04-12 12:01:00, Updated : 2017-04-12 12:09:49

অনলাইন ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে জুভেন্টাসের কাছে শোচনীয়ভাবে হেরেছে বার্সেলোনা। মঙ্গলবার নিজেদের মাঠে বার্সেলোনাকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস। আর জুভেন্টাসের হয়ে দুটি গোলই করেন ফুটবলের দুনিয়ায় ‘নুতন মেসি’ হিসেবে পরিচিত  পাওলো দিবালা। বাকি একটি গোল আসে জর্জো চিয়েল্লোনির মাথা থেকে।

মঙ্গলবার রাতে শুরু থেকেই  দাপটি মেজাজে  খেলে জুভেন্টাস। টানা অাক্রমনে ৭ মিনিটেই গোল পায়  জুভেন্টাস। ডান দিকে হুয়ান কুয়াদ্রাদোরে পাস ধরে ডি বক্সে ডান পায়ের বাঁকানো শটে বার্সেলোনার জালে বল জড়ান দিবালা। ২১ মিনিটে বার্সা সুপারস্টার মেসির দুর্দান্ত একটি প্রচেষ্টা রুখে দেন জুভেন্টাসের অভিজ্ঞ গোলরক্ষক জিয়ানলুইজি বুফন। এর এক মিনিট পরই বার্সা সমর্থকদের আবারও স্তব্দ করে দেন আর্জেন্টাইন নুতন সেনসেশন ‍দিবালা। এ সময় মারিও-মানজুকিচের কাছ থেকে পাওয়া বল নিয়ে জেরার্ড পিকেকে ফাঁকি দিয়ে জুভেন্টাসকে ২-০ ব্যবধানে পিছিয়ে দেন দিবালা।

দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে জর্জো চিয়েল্লোনির গোলে আরও ব্যবধান বাড়ায় জুভেন্টাস। দুর্দান্ত এক হেডে বার্সার জালে বল জড়ান ইতালিয়ান এ তারকা। শেষপর্যন্ত আর গোল না হওয়ায় ৩-০ ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে লুইস এনরিকের বার্সাকে।