মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ১০:১৩

বিয়ের পিঁড়িতে বসছেন জিয়াউদ্দিন বাবলু

Published : 2017-04-12 10:44:00
নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। আগামী ২১ এপ্রিল তিনি বিয়ে করবেন। পাত্রী জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছোট বোন মেরিনা রহমানের মেয়ে অধ্যাপক মেহেজেবুননেছা রহমান টুম্পা। মেরিনা রহমান জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। জিয়াউদ্দিন বাবলু ও টুম্পার বিয়ে ঘরোয়াভাবে হবে। ২১ এপ্রিল সকালে বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় আকদ এবং সন্ধ্যায়গুলশানের একটি রেস্টুরেন্টে প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।
টুম্পার মা মেরিনা রহমান বিষয়টির সত্যতা স্বীকার করেছেন। প্রসঙ্গত জিয়াউদ্দিন বাবলুর প্রথম স্ত্রী ফরিদা সরকার ক্যানসারে ২০০৫ সালে মারা যান। ফরিদা নর্থ সাউথ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক ছিলেন। বাবলুর হবু স্ত্রী মেহেজেবুননেছা সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএ’র প্রোগ্রাম ডিরেক্টর। প্রথম সংসারে তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।
এদিকে স্ত্রী ফরিদা সরকারের মৃত্যুর পর একমাত্র ছেলে আশিক আহমেদকে নিয়ে আছেন জিয়াউদ্দিন বাবলু। ছেলে এমবিএ শেষ করে ব্যবসা করছেন, বিয়েও করেছেন। এ ব্যাপারে জানতে চাইলে জিয়াউদ্দিন বাবলু কোনো কথা বলতে রাজি হননি। এরশাদের ঘনিষ্ঠজনদের কাছ থেকে জানা গেছে, এরশাদের উদ্যোগেই জিয়াউদ্দিন বাবলু আবার বিয়ে করছেন। বাবলু দশম জাতীয় সংসদে জাতীয় পার্টির সাংসদ।