বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, সকাল ১০:০৪

গ্যালাক্সি এস৮ প্রি-অর্ডার করতে পারবেন জিপি গ্রাহক

Published : 2017-04-11 22:59:00
অনলাইন ডেস্ক: স্যামসাং মোবাইল বাংলাদেশ, টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের সঙ্গে বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস। স্যামসাং মোবাইল বাংলাদেশ ও গ্রামীণফোন একসঙ্গে গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস প্রি অর্ডার নেবে।

আগামীকাল বুধবার (১২ এপ্রিল) থেকে এই প্রি অর্ডার নেওয়া শুরু হবে। প্রিঅর্ডার দেওয়ার সময়েই ক্রেতাদের হ্যান্ডসেট দেওয়ার তারিখ জানানো হবে। ডিভাইসটির সঙ্গে গ্রামীণফোন এক্সক্লুুসিভ বান্ডেল অফার দেবে।

গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস প্রি-অর্ডারে স্যামসাং অ্যাকসেসরিজ গিফট রয়েছে এবং স্যামসাং ডেক্স স্টেশন ও স্যামসাং ওয়্যারলেস স্পিকারের মধ্যে যেকোনো একটি পছন্দ করে নেয়া যাবে।

গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস ক্রয়ে গ্রামীণফোনের পক্ষ থেকে আকর্ষণীয় বান্ডেল অফার হিসেবে প্রাথমিকভাবে রয়েছে ১৪ দিন মেয়াদে ৮ জিবি ইন্টারনেট ডাটা। এছাড়াও পরবর্তীতে ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ জিবি ইন্টারনেট ডাটা উপভোগ করা যাবে। যা পরবর্তী ৮ মাসে ৮ বার নেয়া যাবে।

এই ঠিকানা থেকে অথবা এই ঠিকানা থেকে আগ্রহীরা প্রি-অর্ডার দিতে পারবেন। এছাড়াও স্যামসাং বা গ্রামীনফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার করতে পারবেন।

গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭ হাজার ৯০০ টাকা যা ৫ হাজার ৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন দুই হাজার টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩ হাজার ৯০০ টাকা যা ৭ হাজার ৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২ হাজার ১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে কেনা যাবে।