শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ০৮:৪৫

ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

Published : 2017-04-11 20:24:00
অনলাইন ডেস্ক: আগামী মে মাসে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে দেশীয় স্বনামধন্য বহুজাতিক পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। আগামী ১২ মে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় বাংলাদেশ ছাড়া এই সিরিজের অন্য দুই দল হচ্ছে আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ড।

ত্রিদেশীয় সিরিজের গ্রাউন্ড রাইটস পেয়েছে টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম)। তাদের থেকে এই সিরিজের টাইটেল স্পন্সর স্বত্ব কিনে নিয়েছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোমঅ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। সোমবার দুই পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

ত্রিদেশীয় এই সিরেজের সবকটি ম্যাচ বিটিভি, মাছরাঙা টিভি ও গাজী টিভিতে সরাসরি দেখা যাবে। এ ছাড়া নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ইউরোপসহ পৃথিবীর বিভিন্ন দেশে দেখা যাবে এই সিরিজের ম্যাচগুলো।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মঈনুল হক চৌধুরী ও উদয় হাকিম ছাড়াও ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ, আব্দুল্লাহ আল মামুন, মাহাদী ও রফিউল ইসলাম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সবকিছু ঠিক থাকলে আগামী ১২ মে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় এই সিরিজ। শেষ হবে ২৪ মে। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে দেশটির ডাবলিন শহরে।

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের সূচি:
১২ মে: বাংলাদেশ-আয়ারল্যান্ড
১৪ মে: আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড
১৭ মে: বাংলাদেশ-নিউজিল্যান্ড
১৯ মে: বাংলাদেশ-আয়ারল্যান্ড

২১ মে: আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড
২৪ মে: বাংলাদেশ-নিউজিল্যান্ড

সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে।

সর্বশেষ সংবাদ