বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:২৬
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

শাকিব-অপুকে নিয়ে সিনেমা 'অপুর সংসার'!

Published : 2017-04-11 18:28:00, Updated : 2017-04-11 22:15:42
অনলাইন ডেস্ক:ঢাকাই চলচ্চিত্রের টপ অর্ডার অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের জীবন কাহিনী নিয়ে এবার সিনেমা নির্মিত হচ্ছে বলে গুঞ্জন উঠেছে। গতকাল সোমবার বিকেলে 'অপুর সংসার' শিরোনামে ওই সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন প্রযোজক খুরশেদ আলম খসরু। 

এর আগে সোমবার বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে তার বিয়ে নিয়ে মুখ খুলেন অপু। জানিয়েছেন তাদের সন্তানের কথাও। কোথায়, কেন এবং কীভাবে নিজেকে লুকিয়ে রেখেছিলেন অপু, সে কথাও সাক্ষাৎকারে ওঠে এসেছে। 

যদিও শাকিব খান এ ব্যাপারে তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া জানাননি। পরে অবশ্য সংবাদ সম্মেলন ডেকেও সেটি আবার বাতিল করেছেন তিনি। তবে নিজের সন্তানকে মেনে নিবেন বলে আগেই জানিয়েছিলেন শাকিব। অবশেষে অপুকেও নিজের স্ত্রী হিসেবে মেনে নিলেন কিং খান খ্যাত এই নায়ক।

এর পরপরই এ দুই তারকার জীবন কাহিনী নিয়ে ছবি তৈরির ঘোষণা দেন এ প্রযোজক খুরশেদ আলম। সেইসঙ্গে চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবির নাম নিবন্ধনও করেছেন তিনি বলেও জানা গেছে। ছবিটি পরিচালনা করবেন শাহীন সুমন। 

এ প্রসঙ্গে খসরু জানিয়েছেন, শাকিব-অপুর ভালো সম্পর্ক আছে, এতদিন আমরা এটাই জানতাম। কিন্তু আজ যা প্রকাশ হলো তা দুঃখজনক। আর তাই তাদের এই জীবন কাহিনী নিয়ে একটি ছবি বানাতে চাই।

ছবিতে শাকিব খানের ভূমিকায় কে অভিনয় করবেন এ বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি। তবে অপু বিশ্বাসকে তার নিজের ভূমিকায় দেখা যেতে পারে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।