বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৪৮
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

শাকিব খানের সংবাদ সম্মেলন স্থগিত

Published : 2017-04-11 09:14:00, Updated : 2017-04-11 10:53:14

অনলাইন প্রতিবেদক : রাজধানীর ওয়েস্টিন হোটেলে ডাকা সংবাদ সম্মেলন স্থগিত করেছেন শাকিব খান। মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা ১১ টায় এ সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল।

সোমবার (১০ এপ্রিল) চিত্রনায়িকা অপু বিশ্বাসের টেলিভিশনে লাইভের জবাবে এ সংবাদ সম্মেলন ডাকেন শাকিব খান।

একটি বেসরকারি টিভি চ্যানেলে হাজির হয়ে শাকিব খানের সঙ্গে নিজের বিয়ে, সন্তান নানা বিষয়ে খোলামেলা কথা বলেছেন চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস। এ সময় তার কোলে ছিল এ দম্পতির একমাত্র সন্তান আব্রাহাম খান জয়।

তিনি নায়ক শাকিব খানের ব্যাপারে বিভিন্ন অভিযোগও এনেছেন। পুরো বিষয় নিয়ে দেশের মানুষ এখন শাকিবের অবস্থান, ব্যাখা জানতে চায়। সব বিষয় নিয়ে খোলাখুলি কথা বলার জন্য এবার সংবাদ সম্মেলনের ডাক দিয়েছেন ঢাকা চলচ্চিত্রের কিং খান শাকিব।

কিন্তু শাকিব খান সর্বশেষ বলেছেন, অপুর কোলে দেখতে পাওয়া আব্রাহাম খান জয় তারই পুত্র। তবে অপুকে তিনি বিয়ে করেননি। ঘনিষ্ঠ মুহূর্তে অসাবধানতার খেসারত এ সন্তান।


প্রসঙ্গত, ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অন্যতম সফল জুটি শাকিব-অপু। তাদের মধ্যকার বন্ধুত্বের সম্পর্ক নিয়ে এতদিন বিভিন্ন কথা গণমাধ্যমে জানা গেলেও এ প্রথম শাকিবকে স্বামী দাবি করেছেন অপু। সে সঙ্গে নিজেদের ছয় মাসের সন্তানের কথাও জানান তিনি।

সূত্র: আরটিএনএন