বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, রাত ০৯:০৫

সাবেক প্রেমিকের পরিবারের সাথে বন্ধুত্বপূর্ণ দিপীকা

Published : 2017-04-10 12:50:00

অনলাইন ডেস্ক: : বলিউডের প্রথম সারির অভিনেত্রী দিপীকা পাড়ুকোনের সাথে অভিনেতা রনবীর কাপুরের সম্পর্কছেদ হয়েছে অনেক আগেই। বর্তমান প্রেমিক রনবীর সিংয়ের সাথে চুটিয়ে প্রেম করছেন তিনি। অপরদিকে বলিউডে নাম্বার ওয়ান অবস্থান রাখার পাশাপাশি হলিউডেও অভিষেক ঘটিয়েছেন দিপীকা। সবমিলিয়ে ভাল সময় কাটাচ্ছেন তিনি।

অন্য সব তারকাদের মতো সম্পর্কছেদের পর সাবেক প্রেমিকের সাথে কাদা ছোড়াছুড়িতে বিশ্বাসী নন দিপীকা। আর তাই রনবীর কাপুর এমনকি তার পরিবারের সদস্যদের সাথেও সবসময় সুসম্পর্ক বজায় রেখেছেন তিনি। এ ধরনের মনোভাবের কারণেই সম্পর্ক না থাকা স্বত্ত্বেও জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন ছবিতে। এমনকি একই প্রতিষ্ঠানে অনুদান প্রদান করেন সাবেক এই প্রেমিক যুগল।

সম্প্রতি রনবীর কাপুরের মা নিতু কাপুর সমর্থিত একটি ট্রাস্ট ফাউন্ডেশনে উভয়ই তাদের পোশাক নিলাম করার জন্য অনুদান হিসেবে দিয়েছেন। অনুদান প্রদানকালীণ নিতু কাপুরের সাথে দিপীকার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে গিয়েছে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী তারা এইডস আক্রান্ত ব্যক্তি এবং তাদের পরিবারের সহায়তা জড়িত একটি ট্রাস্টের সাথে কাজ করছেন। দিপীকা বর্তমানে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত 'পদ্মাবতী' সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। অপরদিকে রনবীর কাপুরের 'জাগ্গা জাসুস' সিনেমার মুক্তির দিনক্ষণ এখনও ঠিক হয়নি। সূত্র: বলিউড হাঙ্গামা