বৃহস্পতিবার ১৮ জানুয়ারি, ২০১৮, রাত ০৪:০৯

মুফতি হান্নানের ফাঁসি কার্যকর যে কোন সময়

Published : 2017-04-09 13:52:00, Updated : 2017-04-09 15:14:40

অনলাইন প্রতিবেদক : হরকাতুল জিহাদের (হুজি) শীর্ষ নেতা মুফতি আবদুল হান্নানের ফাঁসি কার্যকর যে কোন সময়। একথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল।রোববার(৯ এপ্রিল) দুপুরে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের তিনিএ কথা জানান

তিনি বলেন, নিষিদ্ধ ঘোষিত হরকাতুল জিহাদের (হুজি) শীর্ষনেতা ‘মুফতি’ আব্দুল হান্নানসহ তিন জঙ্গির প্রাণভিক্ষার আবেদন রাষ্ট্রপতি নাকচ করে দেওয়ায় তাদের ফাঁসি কার্যকরে কারাগার প্রস্তুতি নিচ্ছে।

এর আগে শনিবার(৮ এপ্রিল) মুফতি হান্নানের প্রাণভিক্ষার আবেদন খারিজ করেছেন রাষ্ট্রপতি। ফাঁসি কার্যকর করতে সব প্রস্তুত রাখা হয়েছে বলে জানিয়েছেন কারা অধিদফতরের অতিরিক্ত মহাপরিদর্শক কর্নেল ইকবাল হাসান। তবে গতকাল রাত সাড়ে ৮টা পর্যন্ত সরকারের পক্ষ থেকে এ সংক্রান্ত কোনো নির্দেশ পাননি বলে তিনি জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাষ্ট্রপতি মুফতি হান্নানের আবেদন খারিজ করে দিয়েছেন। আমরা জেলকোড অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব। সব নিয়ম মেনেই ফাঁসি কার্যকর করা হবে। গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটির কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মিজানুর রহমান গত রাতে সকালের খবরকে বলেন, এ সংক্রান্ত কোনো নির্দেশনা এখন পর্যন্ত পাওয়া যায়নি। তিনি বলেন, যে কোনো আসামির ফাঁসি কার্যকর করতে প্রস্তুত রয়েছে কারাগার।