বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:১৪

শাবিতে ছাত্রলীগের হামলার শিকার ২ সাংবাদিক

Published : 2017-04-09 10:59:00

অনলাইন প্রতিবেদক : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের দুই সাংবাদিক ছাত্রলীগ কর্মীর হামলার শিকার হয়ে মারাত্মক আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার (০৮ এপ্রিল) শাবি ক্যাম্পাসে ঘুরতে আসা এক ছাত্রীকে উত্যক্ত করার বিষয়ে জানতে চাইলে তারা এ হামলার শিকার হন। তবে এ হামলার কথা ছাত্রলীগ অস্বীকার করেছে।

আহতরা হলেন ডেইলি অবজারভারের সিলেট প্রতিনিধি সরদার আব্বাস ও দৈনিক সকালের খবরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সৈয়দ নবীউল আলম দিপু। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

সরদার আব্বাস বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং সৈয়দ নবীউল আলম দিপু প্রেসক্লাবের সহ-সভাপতি।

শাবির প্রক্টর মুনশী নাসের ইবনে আফজাল বলেন, যৌন হয়রানির শিকার পাঠানটুলা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পরীক্ষা দেওয়া এক ছাত্রীর কাছ থেকে অভিাযোগ পেয়েছি। ঘটনা তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুলল্লাহ আল মনসুর বলেন, ঘটনাটি শুনে কয়েকজন সংবাদকর্মী এর সত্যতা জানতে চাইলে উত্ত্যক্তকারী ওই শিক্ষার্থীরা নিজেদেরকে ছাত্রলীগকর্মী ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থের অনুসারী পরিচয় দেয়। ওই ছাত্রলীগকর্মীরা তাদেরও প্রাণনাশের হুমকি দেন।

জালালাবাদ থানার ওসি আকতার হোসেন বলেন, ক্যাম্পাসের কয়েকজন বখাটে বহিরাগত এক ছাত্রীকে উত্ত্যক্ত করলে সাংবাদিকরা বিষয়টি জানতে যান। এসময় ওই বখাটে তাদের ওপর হামলা করে। আমরা আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা প্রদানের জন্য ভর্তি করেছি। পরবর্তীতে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।