শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, সকাল ০৯:৫৫

আগামী নির্বাচনে যুদ্ধের জন্য প্রস্তুতি নিতে বললেন খালেদা জিয়া

Published : 2017-04-06 17:56:00, Updated : 2017-04-06 20:23:11
ফাইল ছবি। অনলাইন ডেস্ক: আগামী জাতীয় নির্বাচনের যুদ্ধের জন্য দলকে প্রস্তুত করতে বললেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

তিনি বলেছেন, দেশ ধ্বংসের আগেই আওয়ামী লীগ সরকারকে অপসারন করতে হবে। যে যুদ্ধ করে সাক্কু জিতে এসেছে, আগামীতে সেরকম যুদ্ধ করে জিততে হবে। আগামী নির্বাচনের যুদ্ধে আমরাই সফলভাবে বিজয়ী হতে পারব ইনশাআল্লাহ।

গতকাল মঙ্গলবার রাতে কুমিল্লার নবনির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কু ও জেলা বিএনপির নেতাকর্মীরা রাজধানীর গুলশানস্থ রাজনৈতিক কার্যালয়ে দেখা করতে আসলে বেগম জিয়া এসব কথা বলেন।

আওয়ামী লীগকে বিদায় করার জন্যে প্রত্যেক জেলায় জেলায় আমাদের জাতীয়তাবাদী সৈনিকদের তৈরি করার জানিয়ে তিনি আরও বলেন, আমাদেরকে পরবর্তীর জন্য তৈরি হতে হবে, শুধু কুমিল্লার এই বিজয়ে আনন্দিত হলে চলবে না, আগামী জাতীয় নির্বাচনের যুদ্ধের জন্য দলকে প্রস্তুত করতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, কুমিল্লা দক্ষিণের সাধারণ সম্পাদক হাজী আমিনুর রশীদ ইয়াসীন, কেন্দ্রীয় নেতা এ জেড এম জাহিদ হোসেনসহ কুমিল্লার নেতারা উপস্থিত ছিলেন।