শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:১০

খালেদার সহানুভূতি জঙ্গিদের আরও উৎসাহিত করে

Published : 2017-04-05 16:31:00, Updated : 2017-04-05 16:35:57

অনলাইন প্রতিবেদক : খালেদা জিয়ার জঙ্গিদের প্রতি সহানুভূতি রয়েছে। এই সহানুভূতি জঙ্গিদের আরও উৎসাহিত করে। বিএনপি ধ্বংসাত্মক রাজনীতি করে বিধায় জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। এসব কথা বলেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

বুধবার (০৫ এপ্রিল) বেলা ১১টায় ভোলা শহরের গাজীপুর রোডের নিজ বাসভবনে বাংলাদেশ জাতীয় পার্টি বা বিজেপি’র প্রায় ৪শ’ নেতা-কর্মীর আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, পাকিস্তান আমাদের ৩০ লাখ লোককে হত্যা করেছে। অথচ খালেদা সন্দেহ প্রকাশ করেন। কারণ তার কণ্ঠ পাকিস্তানের সাথে একই সুরে উচ্চারিত হয়।

তিনি বলেন, আজকে সবার জীবনমান উন্নত হচ্ছে। সবার গায়ে নতুন জামা- পায়ে জুতো, হাতে দামি মোবাইল রয়েছে। গ্রামে এখন আর কুড়ে ঘর নেই। সব টিনের অথবা পাকা ঘর। গ্রামীণ অর্থনীতি আজকে অনেক সমৃদ্ধ।

বাণিজন্যমন্ত্রী আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে ২০১৯ সালের ২৯ জানুয়ারির আগের ৯০ দিনের যে কোনো দিন। সে নির্বাচনে আবারো আওয়ামী লীগ জয়লাভ করবে। কারণ বর্তমান সরকার প্রচুর উন্নয়ন কাজ করেছে।

অনুষ্ঠানে ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের জাতীয় পার্টির (বিজেপি) সভাপতি ছগির আহমেদ ও সম্পাদক মনিরুল ইসলামের নেতৃত্বে প্রায় ৪শ’ নেতা-কর্মী তোফায়েল আহমেদের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, প্রচার সম্পাদক ইয়ানুর আলম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।