সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, রাত ১০:৩০

মুজিবনগর উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বরখাস্ত

Published : 2017-04-04 17:36:00
 মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান জার্জিস হোসেন। মেহেরপুরের মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান জার্জিস হোসেনকে বরখাস্ত করা হয়েছে। ফৌজদারী মামলা থাকায় এই দুজনকে বরখাস্ত করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

গতকাল সোমবার (৩ এপ্রিল) রাতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রাণালয়ের উপ সচিব জুলিয়া মইন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ সক্রান্ত আদেশ জারি করা হয়। মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেমায়েত উদ্দিন বিষয়টি নিশ্চিত করছেন।

বর্তমানে মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম উপজেলার বিএনপি'র সভাপতি ও ভাইস চেয়ারম্যান জার্জিস হোসেন উপজেলার জামায়াতের সেক্রেটারি।

উল্লেখ্য, ২০১৩ সালের ১৯ সেপ্টেম্বর সরকার বিরোধী হরতাল-অবরোধ চলাকালে মুজিবনগর উপজেলার গৌরীনগর গ্রামে পুলিশের ওপর হামলা চালায় বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। হামলার এ ঘটনায় মুজিবনগর থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেনসহ পুলিশের ৫ সদস্য আহত হয়। ওই ঘটনার মামলায় আমিরুল ইসলামকে ২ নম্বর ও জার্জিস হোসেনকে ৯ নম্বর আসামি করে পুলিশের চার্জশিট দেয়া হয়।