বৃহস্পতিবার ১৮ জানুয়ারি, ২০১৮, রাত ০৪:১৩

আগুনে পুড়ে নারী কনস্টেবলের মৃত্যু, এসআই ক্লোজড

Published : 2017-04-02 22:27:00
ময়মনসিংহের গৌরিপুর মডেল থানার কনস্টেবল হালিমা আক্তার (৩৫) গতকাল দুপুরে রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ হয়ে ঢাকায় নেওয়ার পথে রাতে ভালুকায় মারা গেছেন। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ওই থানার এসআই মিজানুর রহমানকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

ঘটনার দিন দুপুরে গৌরিপুর থানার কনস্টেবল হালিমা আক্তার তার থাকার রুমে রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ হন। সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন। কিন্তু কনস্টেবল হালিমার অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ভালুকা এলাকায় এসে সন্দেহ হলে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিত্সক মৃত ঘোষণা করেন। নিহত হালিমা আক্তার নেত্রকোনার পূর্বধলা উপজেলার পাবইলের গরোয়াকান্দা গ্রামের মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিনের মেয়ে।  

অপর এক সূত্র জানায়, একই থানার এসআই মিজানুর রহমানের সঙ্গে প্রেম সংক্রান্ত ঘটনায় হালিমা নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। এ ছাড়া আরেকটি সূত্র জানায়, হালিমা ময়মনসিংহে আসার আগে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। ওই সময় তাকে ঢাকা মেডিক্যালে চিকিত্সা দেওয়া হয়। তবে গৌরিপুর থানার ওসি দেলোয়ার হোসেন জানান, প্রেম সংক্রান্ত ঘটনাটি সত্য নয়।

গৌরিপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সীমা রানী সরকার বলেন, কনস্টেবল হালিমা নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন। প্রেম সংক্রান্ত ঘটনার বিষয়টি তদন্তের জন্য গৌরিপুর থানার এসআই মিজানুর রহমানকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।