রবিবার ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, দুপুর ০২:৫০

খালেদা জিয়াকে অন্য কোনো মামলায় গ্রেফতার দেখানো হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী

Published : 2018-02-13 14:28:00, Updated : 2018-02-13 14:46:24
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অন্য কোনো মামলায় গ্রেফতার দেখানো হয়নি।বিএনপি নৈরাজ্য সৃষ্টি না করলে তাদের কর্মকাণ্ডে বাধা দেবে না সরকার। এসব কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সচিবালয়ে সংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়েই বন্দি রয়েছেন।তাকে অন্য মামলায় গ্রেফতার দেখানো হয়েছে-বিএনপির পক্ষ থেকে দেওয়া এমন বক্তব্য সম্পূর্ণ মিথ্যা ও অপপ্রচার।এর কোনো ভিত্তি নেই। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকার বিএনপির কোনো কর্মকাণ্ডে বাধা দিচ্ছে না।বিএনপি যে পর্যন্ত কোনো প্রতিবন্ধকতা কিংবা নৈরাজ্য সৃষ্টি না করে সে পর্যন্ত সরকার কোনো ধরনের প্রক্রিয়ায় যাচ্ছে না।

তিনি বলেন, খালেদা জিয়া দেশের তিনবারের প্রধানমন্ত্রী ছিলেন এবং বয়স হয়েছে।তাই আর সুবিধার কথা চিন্তা করেই তাকে নাজিমুদ্দিন রোডের কারাগারে রাখা হয়েছে। আর তিনি ডিভিশন অনুযায়ী সকল সুযোগ সুবিধা পাবেন।কাশিমপুর কারাগার ঢাকা থেকে বেশ দূরে এছাড়া কেরানীগঞ্জ কারাকারে সকল সুবিধা নাই। তাই খালেদা জিয়াকে সম্মান জানিয়ে এ কারাগারে রাখা হয়েছে।