শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৪:৪২

পরীর বদলে অপু

Published : 2018-02-13 13:28:00

অনলাইন ডেস্ক : তরুণ নির্মাতা রফিক সিকদার 'ওপারে চন্দ্রাবতী' ছবির নায়িকা নিয়ে বেশ চিন্তায় ছিলেন। তবে এবার তার চিন্তার অবসান ঘটেছে। তিনি পেয়ে গেছেন তার মনমতো অভিনেত্রীকে। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস 'ওপারে চন্দ্রাবতী'তে চুক্তিবদ্ধ হয়েছেন।  

মূলত ১৪ ফেব্রুয়ারি মহরত অনুষ্ঠান করে ‘ওপারে চন্দ্রাবতী’ ছবির শুটিং শুরু করার প্রস্তুতি নিচ্ছিলেন রফিক। কিন্তু ১১ ফেব্রুয়ারি পরীমণি পরিচালককে জানান, শারীরিক অসুস্থতার কারণে ছবিটি করতে পারছেন না তিনি। খবরটি শুনে রফিক শিকদারের মাথায় যেন বাজ পড়লো। প্রশ্ন একটাই এখন কি হবে? কে হবেন ছবির নায়িকা

অবশেষে রফিক সিকদারের স্বপ্নের ছবি  ‘ওপারে চন্দ্রাবতী’র নায়িকা হতে সম্মতি দেন অপু বিশ্বাস। আর তাতেই স্বস্তি ফিরে পেয়েছেন রফিক। অপুকে অভিনয়ের জন্য রাজি করানোর পর নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, 'আলহামদুলিল্লাহ'।

ছবিটির কাহিনী বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গের প্রেক্ষাপটকে নিয়ে।  রবীন্দ্র ভারতীতে অধ্যয়নরত দুইজন ছাত্র-ছাত্রীর প্রণয় এবং অভিভাবকদের বাধা-বিপত্তি পেরিয়ে এগুতে থাকবে ছবির কাহিনী। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) এই ছবির মহরত অনুষ্ঠিত হবে। ছবিটিতে নায়ক চরিত্রে থাকছেন সাইমন সাদিক।

সর্বশেষ সংবাদ