শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫৭

রোয়াংছড়িতে ২টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন

Published : 2018-02-09 17:30:00
(ফাইল ছবি) অনলাইন ডেস্ক : বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের বৈদ্যপাড়া বৌদ্ধবিহারে উৎসর্গ, বুদ্ধাভিষেক ও প্রবজ্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২১ লাখ টাকা ব্যয়ে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের বৈদ্যপাড়া বৌদ্ধবিহার ও ৮ লাখ টাকা ব্যয়ে বৈদ্যপাড়া তারাছা যুব সমাজকল্যাণ সমিতির ভবনের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার পার্বত্য চট্টগ্রামের সার্বিক উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। যার ফলে এই এলাকার মানুষের জীবনমানের উন্নতি হচ্ছে। তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

রোয়াংছড়ি উপজেলার কাইন্তারমুখপাড়া বৌদ্ধবিহারের অধ্যক্ষ ভদন্ত মিহিন্দা মহাথেরোর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উজানিপাড়া বৌদ্ধবিহারের অধ্যক্ষ ভদন্ত চাইন্দাওয়ারা মহাথেরো, রাঙ্গামাটি জেলার কাপ্তাইর ডলুছড়িপাড়া বৌদ্ধবিহারের অধ্যক্ষ ভদন্তা তিস্সা মহাথেরো, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্য সা প্রু, কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা এবং তিং তিং ম্যাসহ বৌদ্ধবিহারের সকল দায়ক-দায়িকা ও উপাসক-উপাসিকাবৃন্দ।