শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৪:২৯

খালেদা ও তারেকের রায় ঘোষণার প্রতিবাদে মালয়েশিয়াসহ প্রবাসে আন্দোলনের ঘোষণা

Published : 2018-02-08 17:10:00
অনলাইন ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ঘোষিত রায়কে বানোয়াট ও উদ্দশ্যে প্রণেদিত দাবী করেছেন বিএনপি মালয়েশিয়া শাখার সহ সভাপতি মাহাবুব আলম শাহ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রায় ঘোষণার পর এক বিবৃতিতে মাহাবুব আলম শাহ বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে পরিকল্পিত সাজা দিয়ে প্রমাণ হয়েছে আওয়ামী লীগ আবারও বিনা নির্বাচনে ক্ষমতায় থাকতে চায়। তারা দেশে এক দলীয় শাষন কায়েমের জন্য এই রায় সৃজন করেছেন। এই রায়ের মাধ্যমে বাংলাদেশে গণতন্ত্রের কবর রচিত হয়েছে। দেশবাসী এ প্রতিহিংসার রায় মানবে না ইনশাল্লাহ। অচিরেই এ ব্যাপারে মালয়েশিয়াসহ প্রবাসে ব্যাপক আন্দোলন হবে।

তিনি বলেন, ‘এই রায় প্রতিহিংসার রায়। ভয়ঙ্করভাবে নীলনকশা করেছে সরকার। খালেদা জিয়া থাকলে গণতন্ত্র ও স্বাধীনতা থাকবে। এ কারণেই তার প্রতি প্রতিশোধ ও প্রতিহিংসাপরায়ণ হয়ে এই রায় দেওয়া। কারণ বেগম খালেদা জিয়া থাকলে সার্বভৌমত্ব থাকবে, গণতন্ত্র থাকবে। মাটি, মানুষ, মৃত্তিকার সঙ্গে জড়িত এক অনন্য নেত্রী খালেদা জিয়া। এজন্য তার বিরুদ্ধে এ ষড়যন্ত্র করেছে ভোটারবিহীন এ সরকার।’

সর্বশেষ সংবাদ