শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, বিকাল ০৪:০০

এবার আরো ভয়ঙ্কর আনুশকা! [ভিডিও]

Published : 2018-02-08 16:21:00, Updated : 2018-02-08 16:29:31
একের পর এক পোস্টার এবং টিজার। দর্শকদের মনে 'পরী'র আতঙ্ক তৈরি করতে উঠেপড়ে লেগেছেন আনুশকা শর্মা। ইউটিউবে আনুশকার নতুন ছবি 'পরী'র আরো একটি টিজার মুক্তি পেয়েছে। এবারের নতুন টিজার যেন আরো ভয়ঙ্কর।

'ফিলাউরি' ছবিতে যতটা আদুরে লেগেছিল 'ভূত' আনুশকাকে, 'পরী'তে ঠিক ততটাই ভয়াবহ। রক্তমাখা মুখ, বিশাল নখ, গলা টিপে ধরছেন সহ-অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের।  এমন নানা দৃশ্যে এ বারের টিজার যেন আরও ভয়ঙ্কর। আনুশকা নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই টিজার।

ছবির প্রথম ঝলক মুক্তির সময়ই 'পরী' যে কোনও রূপকথার গল্প নয়, তা জানিয়ে দিয়েছিলেন আনুশকা । সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম পোস্টার ও টিজার শেয়ার করে ইঙ্গিত দিয়েছিলেন এ বারের দোলটা একটু অন্য রকম হতে চলেছে। লাল-নীল সুবাসিত ফুলের আবির-রঙা নয়, বরং রক্ত-আতঙ্ক এবং গা ছমছমে পরিবেশ দর্শকদের ভয় দেখাবে বলে জানিয়েছিলেন নায়িকা। নতুন টিজারে সে কথাটাই যেন আরও স্পষ্ট করে বোঝালেন।

এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ৯ ফেব্রুয়ারি। পরে তা পেছানো হয়েছে। প্রসিত রায় পারিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ২ মার্চ। ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী। সূত্র: আনন্দবাজার