শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ১০:০২

রায়কে কেন্দ্র করে বিএনপি অপরাজনীতি করছে: কাদের

Published : 2018-02-07 19:37:00
ফাইল ফটো

অনলাইন প্রতিবেদক : রায়কে কেন্দ্র করে বিএনপি অপরাজনীতি করছে। এই রায়ের সঙ্গে সরকারের কোন সংশ্লিষ্টতা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ধানমন্ডিস্থ শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে জরুরি এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। আজ বিএনপির সংবাদ সম্মেলনের তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় এ সম্মেলন করে আওয়ামী লীগ।

কাদের বলেন, বিএনপি প্রাতিষ্ঠানিকভাবে দুর্নীতিগ্রস্ত দল। এতিম তহবিলের টাকা ব্যক্তিগত নামে এফডিআর করা, জমি ক্রয় কি দুর্নীতি নয়? খালেদা জিয়া দীর্ঘ দিন থেকে আদালতকে অসম্মান করে আসছেন।

মন্ত্রী বলেন, আদালতে দেরিতে উপস্থিত হয়ে, আদালতে অনুপস্থিত থেকে। অপ্রাসঙ্গিক বিভিন্ন ইস্যুতে উচ্চ আদালতে গিয়ে মামলাকে বিলম্বিত করেছেন। খালেদার রায়ের সঙ্গে সরকারের কোনো সংশ্লিষ্টতা নেই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুকল বোস, যুগ্ম-সাধারণ সম্পাদক দীপু মনি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.হাছান মাহমুদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ প্রমুখ।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ৮ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে। রায়ের একদিন আগেই বুধবার (৭ ফেব্রুয়ারি) জরুরি সংবাদ সম্মেলন করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া