শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ১০:৪৮

আদালত এলাকায় নিরাপত্তা জোরদার

Published : 2018-02-07 16:55:00, Updated : 2018-02-07 17:00:17
অনলাইন ডেস্ক: আগামীকাল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় ঘোষণা করা হবে। আর সেই রায়কে সামনে রেখে আদালত এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা দায়িত্বর পুলিশ ও র‌্যাব সদস্যদের নিয়মিত নির্দেশনা দিয়ে যাচ্ছেন।

আজ (বুধবার) বকশীবাজারে স্থাপিত অস্থায়ী আদালতে এলাকায় র‌্যাব ও গোয়েন্দা পুলিশের ব্যাপক তৎপরতা চোখে পড়েছে বলে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। র‌্যাব- ১০ এর কর্মকর্তা এএসপি মাসুদ রানা সংবাদ মাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, অস্থায়ী এই আদালত ঘিরে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। তারা ঘনঘন টহল দিচ্ছেন এবং সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করছেন। আদালত প্রাঙ্গণের বিভিন্ন অংশে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। গোয়েন্দা পুলিশ সদস্যরা সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করবেন।

প্রসঙ্গত, আগামীকাল (বৃহস্পতিবার) ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালতে জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার তারিখ রয়েছে। দোষী সাব্যস্ত হলে এ মামলায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সর্বোচ্চ যাবজ্জীবন সাজা হতে পারে। পুরো দেশবাসীর নজর এখন দিকেই। অন্যদিকে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তৎপর রয়েছেন আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।