রবিবার ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ০৯:০২

বিএনপি নেতা সোহেলকে গ্রেফতার করা হয়নি: ডিএমপি কমিশনার

Published : 2018-02-07 13:31:00, Updated : 2018-02-07 14:23:54

অনলাইন ডেস্ক : বিএনপি নেতা হাবিবুন-নবী খান সোহেলকে গ্রেফতার কর হয়নি। বিএনপির পক্ষ থেকে যে প্রোপাগান্ডা চালানো হচ্ছে তা সম্পূর্ণ ভিত্তিহীন, অপপ্রচার।এসব কথা বলেছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।বুধবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে ডিএমপি হেড কোয়ার্টারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, পুলিশ তাকে গ্রেফতার করেনি।বিভিন্ন মাধ্যমে যে খবরগুলো আসেতেছে তা সত্য নয়। আমি সব ইউনিটের সঙ্গে কথা বলেছি, কেউ তাকে গ্রেফতার করেনি। জনমনে আতঙ্ক সৃষ্টি করার জন্য এরকম অপপ্রচার চালানো হচ্ছে।গণগ্রেফতারের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, এ বিষয়ে তিনি বলেন, কোনো গণগ্রেফতার হচ্ছে না।৩০ জানুয়ারি পুলিশ ভ্যানে হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ভিডিও ফুটেজ দেখে দেখে গ্রেফতার করা হচ্ছে।

তিনি বলেন, আমি আপনাদের মাধ্যমে রাজধানীবাসী ও দেশবাসীকে জানাতে চাই; জনগণের নিরাপত্তা ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষার জন্য আমাদের সব ধরনের প্রস্তুতি রয়েছে।৮ ফেব্রুয়ারি সকাল ৪টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঢাকা মেট্রোপলিটন এলাকায় অস্ত্র, বিস্ফোরকদ্রব্য বহন এবং যান চলাচলে বিঘ্ন ঘটায় এমন সকল সভা সমাবেশ নিষিদ্ধ করে ডিএমপি।