শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ০৮:৪৫

ফরিদপুর ও সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

Published : 2018-02-07 10:17:00, Updated : 2018-02-07 13:27:49
প্রতীকী ছবি

অনলাইন প্রতিবেদক : ফরিদপুর ও সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন।

সুনামগঞ্জের পাগলাবাজারে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। বুধবার (০৭ ফেব্রুয়ারি) এই সড়ক দুর্ঘটনা ঘটে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুল্লাহ জানিয়েছেন, দুর্ঘটনার খবর পেয় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিহতরা প্রাইভেটকারের যাত্রী বলে জানালেও তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় নিশ্চিত করতে পারেননি এ পুলিশ কর্মকর্তা।

অপরদিকে ফরিদপুরের ভাঙ্গায় বাস চাপায় অটোরিকশার চালকসহ ৫ জন নিহত হয়েছেন। বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে খুলনা-ঢাকা মহাসড়কের ভাঙ্গা বিশ্বরোড মোড় ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।
 
এ দুর্ঘটনায় নিহতরা হলেন: মিশুকের চালক আবুল সেক (৩৫),যাত্রী খালেদা বেগম (২৫), অজ্ঞাত নারী (৪০), অজ্ঞাত পুরুষ (৫০) ও অজ্ঞাত পুরুষ (৩৫)। নিহতদের লাশ হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করেছে এবং অজ্ঞাতদের পরিচয় জানার চেষ্টা করছে।
 
হাইওয়ে থানার ওসি মো এজাজউদ্দিন জানায়, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহন বিপরীত দিক মালিগ্রাম থেকে যাত্রী বোঝাই করে অটোরিকশা ভাঙ্গার দিকে আসতেছিল। দুর্ঘনাস্থল ব্র্যাক অফিসের সামনে আসলে ইমাদ পরিবহন অটোরিকশাটি চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে চুরমার হয়ে যায়।

অটোরিকশার ভেতরে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। অপর দুই যাত্রীকে স্থানীয় জনতা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিলে ডাক্তার তাদের ও মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটিকে আটকের চেষ্টা করছে পুলিশ।

সর্বশেষ সংবাদ