রবিবার ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ১২:০৭

রায় নিয়ে সরকারের করণীয় কিছু নেই : মোহাম্মদ নাসিম

Published : 2018-02-06 21:45:00
অনলাইন ডেস্ক : রায় নিয়ে সরকারের করনীয় কিছু নেই উল্লেখ করে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একটি রায় হতে পারে, যে কোন রায় হতে পারে। এটা আদালতের ব্যাপার।

তিনি বলেন, ‘এখানে সরকারের করণীয় কিছু নাই। কেউ যদি দোষী হয় তার শাস্তি হবে। নির্দোষ হলে খালাস পাবে। এই রায়কে কেন্দ্র করে বিএনপি-জামাত জোট অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। এটি আইনশৃঙ্খলা বাহিনী দেখবে। জনগণ প্রতিরোধ করবে। আওয়ামী লীগের কিছু করার নাই।’

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ ও হাসপাতালের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে নাসিম এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্যাতনের প্রশ্নই উঠে না। যারা হাইকোর্টের সামনে পুলিশের উপর হামলা চালিয়েছে। একটি রায়কে কেন্দ্র করে তারাই উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করছে। পুলিশের গাড়ি থেকে আসামী ছিনতাই করেছে।

এধরনের রাজনৈতিক দল সন্ত্রাসী দলে পরিণত হয়েছে মন্তব্য করে তিনি আরো বলেন, জননিরাপত্তার স্বার্থে আইন-শৃঙ্খলা বাহিনী যা করা দরকার তাই করছে। নির্বাচনের সাথে এর কোন সম্পর্ক নেই। নির্বাচন এখনও অনেক দূরে আছে। আগামী নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বে জোটবদ্ধভাবে করা হবে।

পরে মন্ত্রী আড়াইহাজার সৈয়দ মঞ্জুর স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া প্রমুখ।