শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৪৮

মাজার জিয়ারত শেষে ঢাকা ফিরলেন খালেদা 

Published : 2018-02-06 12:02:00, Updated : 2018-02-06 17:50:33
ফাইল ছবি

অনলাইন প্রতিবেদক : সিলেটে হযরত শাহজালাল (রহ.) এবং শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করে ঢাকা ফিরলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) দিবাগত ভোর সোয়া ৪টার দিকে তিনি গুলশানের বাসভবন ফিরোজাতে পৌঁছেছেন। এ তথ্য জানিয়েছেন চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার।

এর আগে রাত ৯টা ৫০ মিনিটে সিলেট সার্কিট হাউস থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হন বিএনপি চেয়ারপারসন।

সোমবার সকাল সোয়া ৯টায় গুলশানের বাসভবন ফিরোজা থেকে রওয়ানা হয়ে বিকেল ৪টার দিকে সিলেট শহরে পৌঁছান তিনি। সন্ধ্যা ৬টায় সেখান থেকে হযরত শাহজালাল (রহ.) এর মাজারে যান তিনি। আধা ঘণ্টা সেখানে অবস্থান করে সন্ধ্যা সাড়ে ৬টায় শাহপরান (রহ.) এর মাজারে যান খালেদা জিয়া। দুটি মাজারেই ফাতেহা পাঠ এবং দোয়া মোনাজাত করেন তিনি।

জিয়ারত শেষে সার্কিট হাউসে বিশ্রামের পর রাতেই ঢাকার পথে রওয়ানা করেন বিএনপি নেত্রী।

এ সফরে তার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ শতাধিক নেতা।

খালেদা জিয়ার বিরুদ্ধে আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায় দেবেন ঢাকার পঞ্চম বিশেষ জজ আদালত। এ রায়ের আগে বাংলাদেশের দুই আদি মুসলিম দরবেশের মাজার জিয়ারতে যান তিনি।

এই সফরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়া, ভৈরব, হবিগঞ্জ, মৌলভীবাজার ও সিলেটে তৃণমূল বিএনপির নেতা-কর্মীরা সড়কের দুই পাশে দাঁড়িয়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানায়। গাড়ি থেকে হাত নেড়ে নেতাকর্মী ও সাধারণ মানুষের শুভেচ্ছার জবাব দেন খালেদা জিয়া।