শুক্রবার ২৩ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৪:৪২

আরও দুই যুগ অভিনয়ে থাকতে চান কারিনা

Published : 2018-02-05 17:50:00
অনলাইন ডেস্ক: এখনই থামবার পাত্রী নন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। কাজ করে যেতে চান আরও বহুদিন। যদিও ছেলে তৈমুর আলী খানের জন্মের পর কিছুটা মুটিয়ে গিয়েছিলেন তিনি। তবে মাত্র এক বছরের মধ্যেই শরীরের বাড়তি মেদ ঝরিয়ে আবারও ঝরঝরে হয়ে ওঠেছেন পাতৌদি পরিবারের এই পুত্রবধূ। 

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কারিনা বলেন, 'বলিউডে আরও দুই যুগ কাজ করার ইচ্ছা রয়েছে আমার। এটা আমার জন্য খুব সম্মানজনক ব্যাপার যে চলচ্চিত্রে আমি ১৮ বছর ধরে কাজ করছি। আপনাদের ভালোবাসায় আরও বহুদিন কাজ করে যেতে চাই।' 

শশাঙ্ক ঘোষ পরিচালিত 'ভিরে দে ওয়েডিং' ছবি দিয়ে সিনেমায় ফিরছেন কারিনা। এতে তার সহশিল্পী হিসেবে থাকছেন সোনম কাপুর, সারাহ ভাস্কর, শিখা তালসানিয়াসহ অন্যান্যরা। ছবিটি নিয়ে বেশ উত্তেজনায় আছেন এই লাস্যময়ী।

এ প্রসঙ্গে তিনি বলেন, 'আগামী ১ জুন গ্রীষ্মের সময় ছবিটি মুক্তি পাবে। ছবিটির কাহিনী আবর্তিত হয়েছে চার বান্ধবীকে নিয়ে। এছাড়া ছবিটি প্রযোজনা করছেন দুইজন নারী। সব মিলিয়ে দারুন মজার অভিজ্ঞতা এটি। অনেকদিন পরে নারীকেন্দ্রিক ছবি দেখতে পাবে দর্শকরা। ছবিতে তেমন সিরিয়াস কোন বিষয় নেই। পুরোটাই মজার। আশা করছি দর্শক ছবিটি পছন্দ করবে।'

প্রসঙ্গত, ২০০০ সালে 'রিফিউজি' ছবির মাধ্যমে কারিনা কাপুরের অভিষেক ঘটে বলিউডে। এরপর তিনি 'জব উই মেট', 'কাভি খুশী কাভি গাম', 'তালাশ', 'যুবা', 'ওমকারা', 'উড়তা পাঞ্জাব'সহ অসংখ্য আলোচিত ছবি উপহার দেন এই হার্টথ্রুব নায়িকা। 
 

সর্বশেষ সংবাদ