শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, সকাল ১০:০০

নরসিংদীতে খালেদার আইনজীবী সানাউল্লা মিয়াসহ আটক ১৩

Published : 2018-02-05 13:31:00, Updated : 2018-02-05 15:44:49
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়ি বহর থেকে নরসিংদী থেকে বিএনপির আইন বিষয়ক সম্পাদক জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আসামিপক্ষের আইনজীবী সানাউল্লা মিয়াসহ ১৩ জনকে আটক করেছে পুলিশ। সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন।

তিনি বলেন, সোমবার (০৫ ফেব্রুয়ারি) তাদের চেয়ারপারসনের গাড়িবহর নরসিংদী পার হওয়ার সময় বেলা সাড়ে ১১টা থেকে পৌনে ১২টার মধ্যে নরসিংদী শহর, মাধবদী ও শিবপুর থেকে দলের কেন্দ্রীয় নেতা সানাউল্লাহ মিয়াসহ ১৩ জনকে আটক করে পুলিশ।

খোকন আরও বলেন, আটকদের মধ্যে নরসিংদী শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, সহ- সভাপতি সুলতান উদ্দিন মোল্লাও রয়েছেন। তবে জেলা পুলিশ বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তারের কথা অস্বীকার করেছে।

সকাল ৯টা ১৫ মিনিটে গুলশানের বাসভবন ফিরোজা থেকে রওনা হয় খালেদা জিয়ার গাড়িবহর। সঙ্গে রয়েছেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহজাহান উমর, বরকত উল্লাহ্ বুলু, ডাক্তার জাহিদ হোসেনসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা।

খালেদা জিয়ার গাড়িবহর নয়াপল্টন অতিক্রম করার সময় দলের কেন্দ্রীয় কার্যালয়ে কিছুক্ষণের জন্য থামে। এ সময় কার্যালয়ে অবস্থানরত দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভি আহমেদের পক্ষ থেকে শতাধিক নেতাকর্মী খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।