শনিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৮, রাত ০৯:৫৮

ইরেশ-মিমের নতুন জীবন শুরু

Published : 2018-02-05 13:26:00

অনলাইন ডেস্ক : নতুন জীবন শুরু করলেন ইরেশ যাকের ও মিম রশিদ। গতকাল রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে এই দুই তারকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে রাজধানীর গুলশানের একটি পার্টি সেন্টারে জাঁকজমকপূর্ণ আয়োজনে বিয়ে করেন তারা।

নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে বিয়েতে উপস্থিত ছিলেন সংস্কৃতিমন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর। তবে ইরেশ-মিমের ঘনিষ্ঠজনরা ছাড়া শোবিজ অঙ্গনের তেমন কাউকে বিয়েতে দেখা যায়নি।

এর আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ইরেশের বনানীর বসায় হলুদের অনুষ্ঠান হয়। আগামী মার্চে নেপালের কাঠমান্ডুতে ইরেশ-মিমের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। সেখানেও তাদের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধুরা আমন্ত্রণ পাবেন।

গত ২৭ জানুয়ারি ইরেশ-মিমের আংটি বদল হয়। নন্দিত তারকা দম্পতি আলী যাকের ও সারা যাকেরের ছেলে ইরেশ। আর মিম অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী মিথিলার ছোট বোন। বিয়েতে মিথিলাও উপস্থিত ছিলেন।

ইরেশ যাকের চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাও করছেন। শিহাব শাহিনের ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ খল চরিত্র অভিনেতা হিসেবে ২০১৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। মিম বর্তমানে নির্মাতা পপকর্ণ এন্টারটেইনমেন্টে এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে কাজ করছেন।